সালমানের পরিবারে অতিথি আসছে

Print

আবারও মামা হচ্ছেন বলিউড ভাইজান সালমন খান। ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিররের খবর অনুযায়ী দ্বিতীয়বারের মতো মা হচ্ছেন সালমানের বোন অর্পিতা খান শর্মা। জানা গেছে, মুম্বাইয়ের বান্দ্রার একটি হাসপাতালে ডাক্তারের তত্বাবধানে আছেন অর্পিতা।

গেল বছরের নভেম্বরে বিবাহিত জীবনের চার বছর পূর্ণ করেছেন আয়ুষ শর্মা ও অর্পিতা খান শর্মা। এ উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি আবেগঘন পোস্ট করেছেন অর্পিতা। সেখানে লিখেছেন, বিয়ে তখনই সফল হয় যখন দম্পতি নিজেদের ভিন্নতাগুলো উপভোগ করতে শেখে। তুমি শুধু আমার স্বামী ও আহিলের বাবা নও, তুমি আমার প্রিয় বন্ধু। সুখে-দুঃখে সব সময় আমার পাশে থেকেছো। তোমার মতো সঙ্গী পাওয়া সৌভাগ্যের ব্যাপার। অনেক ভালোবাসা রইল। শুভ বিবাহবার্ষিকী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com