সালমানের সঙ্গে দেড়কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান সেই জায়রা ওয়াসিমের

Print

অভিনয় জগত ছাড়ার ঘোষণা দিয়ে বলিউডপাড়ায় ব্যাপক আলোচিত হয়েছেন কাশ্মীরি কিশোরী জায়রা ওয়াসিম। অভিনয় ছাড়ার কারণ হিসেবে ভারতের জাতীয় পুরস্কারজয়ী তরুণ এ অভিনেত্রী ‘ঈমান’ বা ধর্মবিশ্বাসের কথা জানিয়েছিলেন।

এ নিয়ে জায়রা ওয়াসিমের পক্ষে-বিপক্ষে চলছে নানা আলোচনা-সমালোচনা। এরই মধ্যেই জনপ্রিয় শো বিগ বসে অংশগ্রহণের প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন জায়রা ওয়াসিম।

ওই শোতে অংশ নিতে জায়রাকে দেড়কোটি টাকার অফার দেয়া হয়েছিল। সেটিও প্রত্যাখ্যান করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিন উর্দূর খবরে বলা হয়, কয়েকদিন পরেই সালমান খানের উপস্থাপনায় জনপ্রিয় শো বিগ বসের সিজন ১৩ শুরু হচ্ছে।

বিগ বসের নতুন সিজনে অংশ নিতে জায়রা ওয়াসিমের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। এর জন্য তাকে দেড়কোটি টাকাও অফার করা হয়েছে। কিন্তু অভিনয় ছাড়ার ঘোষণা দিয়ে ব্যাপক আলোচিত এ কাশ্মীরি তরুণী তা প্রত্যাখ্যান করেছেন।

বলিউডসহ সবধরণের বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে রাখার প্রত্যয়ে দৃঢ় অবস্থানে রয়েছেন দঙ্গলকন্যা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com