সালমান-আলিয়ার শুটিংয়ে কঠোর নিরাপত্তা

Print

বলিউড সুপারস্টার সালমান খানের নায়িকা হয়ে বড় পর্দায় আসছেন আলিয়া ভাট। ৫৩ বছর বয়সী সালমানের কাছে বয়স সংখ্যা ছাড়া কিছু নয়। এবার ২৬ বছরের আলিয়ার সঙ্গে প্রেম করতে দেখা যাবে তাকে।
শিগগিরই ইনশাল্লাহ’র ছবিতে জুটি বেঁধে কাজ শুরু করবেন তারা। পরিচালনা করছেন সঞ্জয় লীলা বানসালি।
ভারতীয় গণমাধ্যমের খবর, উত্তর ভারত ও বেনারসের বিভিন্ন এলাকায় ছবিটির শুটিং হবে। উত্তর ভারত ও বেনারসে আলিয়া ভাটের বাড়ি দেখানো হবে। সালমান-আলিয়ার নিরাপত্তার জন্য নাকি শুটিং এলাকায় কঠোর নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে।
কারণ পরিচালক চাইছেন না কোনোভাবেই যেন শুটিং করতে গিয়ে কলাকুশলীরা সমস্যার মধ্যে না পড়ুক। পরবর্তীতে আমেরিকাতেও ছবিটির শুটিং হবে বলে জানা গেছে।
বানসালি জানান, মিয়ামি ও অরল্যান্ডেও শুটিং স্পটও নিরাপত্তার চাদরে ঢাকা হবে। মিয়ামিতে হলিউডের কোনও ছবির শুটিং হলে নায়ক-নায়িকা ও গোটা টিমের জন্য কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়। আলিয়া ও সালমানের জন্যও হলিউড মাপের নিরাপত্তা দেয়া হবে।
সবশেষ ‘ভারত’ ছবি দিয়ে বড় পর্দায় হাজির হন সালমান খান। ছবিটি ব্যবসায়িকভাবেও সফল হয়। ছবিতে তার বিপরীতে ছিলেন ক্যাটরিনা কাইফ। এবার আলিয়াকে নিয়ে ভাইজান কেমন সাড়া ফেলেন তা দেখার অপেক্ষায় বলিউডবাসী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 14 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com