সালমান ও অক্ষয়ের বিবাদ চরমে

Print

২০০৪ সালে ‘মুঝছে সাদি কারোগি’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন বলিউডের অন্যতম দুই সুপারস্টার সালমান খান ও অক্ষয় কুমার। ওই ছবিতে তাদের বন্ধুর চরিত্রে দেখা গিয়েছিল। এরপর বাস্তবেও দুই তারকার মধ্যে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রি এমন একটা জায়গা, যেখানে সম্পর্ক জুড়তে বা ভাঙতে সময় লাগে না। ক্ষণে ক্ষণে বদলায় সমীকরণ। তাইতো সময়ের ব্যবধানে সালমান ও অক্ষয়ের মধ্যেও এখন তিক্ততার সম্পর্ক।

২০২০ সালের ঈদ রিলিজকে কেন্দ্র করে দুজনের এই লড়াইয়ের সূত্রপাত। ঘোষণা করা হয়, আগামী রমজানের ঈদে পরিচালক রোহিত শেট্টি ‘সূর্যবংশী’ নিয়ে আসবেন। এই ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ। কিন্তু এরপর সালমান খান ঘোষণা করেন, সঞ্জয় লীলা বানসালি পরিচালিত তার ও আলিয়া ভাটের ‘ইনশাল্লাহ’ও ওই ঈদে মুক্তি পাবে। দুই সুপারস্টারের সম্মুখসমরে যে কেউই বিশেষ লাভবান হবেন না, এটা সবাই জানেন। তাই সালমানের অনুরোধে রোহিত তার ‘সূর্যবংশী’র মুক্তি এগিয়ে এনেছেন।

গোলমাল বেধেছে এখানেই। অক্ষয়ের অভিযোগ, ছবি মুক্তির দিন বদল নিয়ে তার কোনো অনুমতিই নেয়া হয়নি। রোহিত শেট্টি ও সালমান ফটোশুট করে নাকি সোশ্যাল মিডিয়ায় খবরটি জানান। সেই শুটে উপস্থিত ছিলেন না অক্ষয়। রোহিতও নাকি নিজের ছবির নায়ক অক্ষয়কে খানিক উপেক্ষাই করেছেন। অক্ষয়কে বাদ দিয়ে রোহিত ও সালমানের এই যোগসাজশ নিয়ে অনেক কথাই ঘুরছিল ইন্ডাস্ট্রিতে। অক্ষয়ের মৌনতাই বলে দিচ্ছিল, কোনো গোলমাল রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 87 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com