সালমান খানের বাগদান!

Print

তার বিয়ের খবর মানেই ‘সম্ভাবনার চাদরে’ ঢাকা। এবার মনে হচ্ছে বাস্তবতার চাদরে মুড়তে চলেছে খবরটি। ভারতীয় ইংরেজি দৈনিক এনডিটিভি জানিয়েছ, রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভান্তুরের সঙ্গে আংটি বদল হয়েছে সালমান খানের!

সংবাদমাধ্যমটির অনলাইন সংস্করণের একটি প্রতিবেদনে বলা হয়েছে, চলতি সপ্তাহের শুরুতে জন্মদিন ছিল ইউলিয়ার। সেদিন তার আঙুলে কোটি টাকার হিরের আংটি পরিয়ে দেন সালমান। তাও আবার মায়ের নির্দেশে।

সালমান খানের প্রেম বলিউডে সব সময় বহুল চর্চিত বিষয়। বয়স ৫৩ পেরিয়ে গেলেও বিয়ের নাম নেই। কবে করবেন সেটি নিয়েও খোলাখুলি কিছু বলেন না। ক্যাটরিনা, ঐশ্বরিয়ার মতো নায়িকার সঙ্গে চুটিয়ে প্রেম করার পর ইউলিয়ার সঙ্গে তাকে প্রথম দেখা যায় প্রীতি জিনতার পার্টিতে।

কিন্তু সেই সময় সচেতনভাবে দুজন একসঙ্গে খুব একটা ঘোরাফেরা করেননি। এমনকি হাতে হাত রেখেও পথ চলতে দেখা যায়নি।

প্রীতির পার্টিতে দুজনকে ওভাবে আবিষ্কারের পর বলিউড পাড়ায় বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। সালমান তখন বলেন, “বিয়ে করলে অবশ্যই সেটি প্রথমে জানার অধিকার রাখেন আমার ভক্তরা। তেমন কিছু হলে আমি নিজেই সবাইকে জানাব।’’

ইউলিয়া চেষ্টা করছেন বলিউডে স্থায়ী হতে। ভারতে প্রথম গান গাওয়ার আগে তিনি সালমান খানের পরামর্শ নেন। এরপর ‘ভাইজানে’র পরিবারের সঙ্গে তার ঘনিষ্ঠতা বাড়ে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com