সালমার বিষয়ে ব্যবস্থা নেবে রিয়াদ দূতাবাস

Print

বছর খানেক আগে গৃহকর্মীভিসায় বাংলাদেশ থেকে সৌদি আরবে যাওয়া সালমা আক্তার গৃহকর্মী থেকে এজেন্সিতে কাজ করার সুযোগ পেয়েছেন। আর এরপরই নিজেকে তৈরি করেছেন একজন খলনায়িকা হিসেবে।

তার ভয়ঙ্কর রূপ দেখেছে দাম্মামে আল সাফার অফিসের মাধ্যমে গৃহকর্মী হিসেবে নিয়োগ পাওয়া গৃহকর্মীরা। মূলত বাংলাদেশ থেকে যেসব গৃহকর্মী সৌদিতে যান তাদের সার্বিক খোঁজ-খবর রাখার জন্যই সালমাকে নিয়োগ দেয় আল-সাফার কর্তৃপক্ষ।

কিন্তু সম্প্রতি সালমার কিছু ভিডিও এবং গৃহকর্মীদের ওপর তার নির্যাতনের তথ্যচিত্র প্রতিনিধির কাছে আসলে জাগো নিউজে প্রচারের পর তা ভাইরাল হয়ে যায়। গৃহকর্মীদের ওপর সালমার এমন ভয়ঙ্কর অত্যাচার দেখে প্রবাসীরাও প্রতিবাদ করতে শুরু করেছেন বিচারের দাবিতে।

এ-সংক্রান্ত সংবাদ প্রকাশের পর নিউজ এবং ভিডিওর লিঙ্ক রিয়াদ দূতাবাসে পাঠানো হয়। বৃহস্পতিবার রাতে কিং সুলতান ইউনিভার্সিটির বাৎরিক মেলা পরিদর্শনকালে রিয়াদ বাংলাদেশের দূতাবাসের রাষ্ট্রদূত গোলাম বিষয়টি জেনে দুঃখজনক বলে মন্তব্য করেন। একইসঙ্গে খুব শিগগিরই সালমার বিষয়ে পদক্ষেপ নেয়া হবে বলে আশ্বাস দেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 82 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com