সিএমএইচে ভর্তি এরশাদ

Print

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ভর্তি হয়েছেন।

বুধবার (২৬ জুন) সকালে এরশাদ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে সিএমএইচে যান। পরে চিকিৎসকদের পরামর্শে তিনি সেখানে ভর্তি হন।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের সকালে পার্টির চট্টগ্রাম ও সিলেট বিভাগের সাংগঠনিক সভায় বক্তব্যকালে এরশাদকে সিএমএইচে ভর্তির বিষয়টি জানান।

বিকেলে জাপার প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, নিয়মিত চেকআপের জন্য তিনি (এরশাদ) প্রত্যেকদিন সকালে এবং বিকেলে সিএমএইচে যান। আজও নিয়মিত চেকআপের জন্য গেলে ডাক্তারের পরামর্শে ভর্তি হয়েছেন সেখানে। এমনও হতে পারে আবার রাতেই তিনি বাসায় ফিরে আসবেন।

সাংগঠনিক সভায় এরশাদের সবশেষ শারীরিক অবস্থা তুলে ধরে জিএম কাদের বলেন, এরশাদ পরিণত বয়সে উপনীত হয়েছেন। তাই আজ (২৬ জুন) সকালে সিএমএইচে ভর্তি হয়েছেন। এরশাদের নির্দেশিত পথে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নেতাকর্মীদের নিয়ে এগিয়ে যাবে জাপা।

সাবেক রাষ্ট্রপতি ও জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দীর্ঘদিন ধরে অসুস্থ। জাতীয় সংসদ নির্বাচনের আগেও তিনি সিঙ্গাপুর থেকে উন্নত চিকিৎসা নিয়ে ফেরেন। তারপর থেকে তিনি নিয়মিত সিএমএইচে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করে আসছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com