সিনেমা ছেড়ে বিগ বস-এ দঙ্গল কন্যা জায়রা

Print

বেশ কয়েক দিন ধরে আলোচনায় আছেন ‘দঙ্গল’ কন্যা খ্যাত জায়রা ওয়াসিম। ধর্মীয় কারণে বলিউড ছাড়ার কথা ঘোষণা দিয়ে আলোচনায় আছেন তিনি। এবার আলোচনা আরও তীব্র হলো অন্য একটি কারণে।

নতুন খবর হলো ভাইজান সালমন খান সঞ্চালিত জনপ্রিয় টেলিভিশন শো বিগ বস-এ অংশ নিচ্ছেন জায়রা। মূলত বিগ বস কর্তৃপক্ষ বিতর্কিত চরিত্রদের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানায়। জায়রাকে অনুষ্ঠানে অংশ নিতে তারা আহ্বান জানান। অনুষ্ঠানে যেতে কোনও আপত্তি নেই বলে জানিয়েছেন জায়রা।

কয়েক দিন আগে ১৮ বছরের জায়রা সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি দীর্ঘ পোস্ট লিখেছিলেন। সেখানে তিনি উল্লেখ করেন, ‘সিনেমা তাকে অজ্ঞানতার পথে নিয়ে যাচ্ছিল, ইমানের পথ থেকে সরিয়ে নিচ্ছিল। তাই বলিউড ছাড়ছেন তিনি। এ নিয়ে বলিউডে রীতিমতো হইচই পড়ে যায়। অনেকেই মনে করেন তার আইডি হ্যাকড। তবে পরবর্তীতে আবারও বিষয়টি নিয়ে কথা বলেন জায়রা।

জানা যায়, জায়রা বিগ বস-এ যোগ দিলে তার মুখে ধর্মীয় কারণে বলিউড ছাড়ার কথা শুনতে দর্শকদের আগ্রহ জমবে বলে তাকে আমন্ত্রণ জানানো হচ্ছে।

আর যেটা গুরুত্বপূর্ণ হলো, জায়রা ধর্মীয় কারণে ছবি করবেন না জানালেও বিগ বস-এ যোগ দিতে নাকি খুব আগ্রহ দেখিয়েছেন।

সম্প্রতি দ্য স্কাই ইজ পিংক ছবির শুটিং শেষ করেছেন জায়রা। এই মুহূর্তে হাতে আর কোনও কাজ নেই বলে জানা যায়। তাছাড়া আর কাজ করবেন না বলেও জানিয়েছেন অভিনেত্রী। তবে নিজের বলিউড ছাড়ার কারণ আরও বিশদভাবে বিগ বস অনুষ্ঠানে জানাবেন বলে যাচ্ছেন এমনই মনে করছেন সমালোচকরা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com