সিরাজগঞ্জে প্রথমবারের মতো চার দিনব্যাপী বইমেলা ও বসন্ত বরণ উৎসবের উদ্বোধন

Print

নাসিম আহমেদ (সিরাজগঞ্জ প্রতিনিধি):  সিরাজগঞ্জ  জেলার শহীদ সামসুদ্দিন স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মেলন পরিষদরের আয়োজনে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড্ডয়ন ও পায়রা অবমুক্ত করণের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা।

আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ ইরতিজা আহসান, অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর আলম খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু জাফর, চেম্বার অব কমার্স ও ইন্ডাস্ট্রিজের সভাপতি মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, বাংলাদেশ পুস্তক বিক্রেতা সমিতির জেলা সভাপতি ইকবাল হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু নূর মোহাম্মদ, সিনিয়র সহকারী কমিশনার রামকৃষ্ণ বর্মণ, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক আরশেদ আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ আবু রায়হান প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় রবীন্দ্র সংগীত সম্মেলন পরিষদের বসন্ত বরণের বিভিন্ন রবীন্দ্র সংগীতের মাধ্যমে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠানের প্রাণ সঞ্চার করেছিল।

প্রধান অতিথির বক্তব্যে কামরুন নাহার সিদ্দীকা বইমেলায় স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে সকলকে বই পড়ার প্রতি মনোযোগী হওয়া আহ্বানজানিয়ে বলেন, বই পড়ার মাধ্যমেই জাতি গঠনে আগামী প্রজন্ম বিকশিত হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 123 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com