সিরাজগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কালো পতাকা মিছিল

Print

পারভেজ আলী (সিরাজগঞ্জ) প্রতিনিধি:রবিবার সকালে সিরাজগঞ্জে ইবি রোডে সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্দ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ২১ আগষ্ঠ গ্রেনেড হামলা মামলায় সাজা দেওয়ার প্রতিবাদে কালো পতাকা মিছিল করা হয়েছে। সকালে স্থানীয় ভাসানি মিলনায়তন চত্বরে কালো পতাকা মিছিলে অংশ নিতে বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবক দল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা সমবেত হয়।

পরে সেখান থেকে বিএনপির নেতা কর্মীরা কালো পতাকা হাতে নিয়ে মিছিল বের করে। কালো পতাকা মিছিলটি ইবি রোডের রাস্তা দিয়ে বিএনপি অফিসে যেয়ে শেষ হয় । সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সহ সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, সিনিয়ার যুগ্ন সাধারণ সম্পাদক শামীম খান,যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান,সাংগঠনিক সম্পাদক মির্জা আব্দুল জব্বার বাবু,জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মোরাদুজ্জামান, সাংগঠনিক আব্দুল আলীম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, সাংগঠনিক সম্পাদক মিলন হক রঞ্জু, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 125 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com