সিরাজগঞ্জে মেধাবী শিক্ষার্থী মাঝে বৃত্তি প্রদান

Print

নাসিম আহমেদ রিয়াদঃ খাজা মোজাম্মেল হক (রহঃ) ফাউন্ডেশনের উদ্দ্যেগে সিরাজগঞ্জে ৯৭টি শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে ১৭তম বৃত্তি ও সন্মাননা প্রদান করা হয়েছে।

রোববার (২৮অক্টোবর’১৮) দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গা ইসলামিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এই বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের উদ্যেগে অষ্টম ও দশম শ্রেণীর মেধাবী ৩৫১ জন ছাত্র-ছাত্রীরদের বৃত্তি ও সন্মাননা সনদ প্রদান এবং ১৬২৭ জন ছাত্র-ছাত্রীদের সন্মননা সনদ প্রদান করা হয়।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাজা মোজাম্মেল হক (রহঃ) ফাউন্ডেশনের চেয়ারম্যান খাজা টিপু সুলতান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মৌসুমী মাহবুব, জেলা শিক্ষা অফিসার শফী উল্লাহ, সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা, শহিদুল ইসলাম, ফাউন্ডেশনের সেক্রেটারী আলহাজ্ব জোবায়ের হোসেন।

অনুষ্ঠান চলাকালে সংগীত বিশিষ্ট শিল্পী শুভ্রদেব গান পরিবেশন করেন এবং টিভি নাট্য অভিনেতা মীর সাব্বির উপস্থিত ছিলেন।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 85 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com