সিলেটের স্বার্থে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেছেন নবাগত জেলা প্রশাসক

Print

 

মুফিজুর রহমান নাহিদ জেলা প্রতিনিধি সিলেটঃ সিলেটের স্বার্থে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেছেন নবাগত জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে তার কার্যালয়ে সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ অঙ্গিকার ব্যক্ত করেন। ‘প্রকৃতি কন্যা’ সিলেটের ১৯১তম জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পেয়েছেন উল্লেখ করে তিনি এ অঞ্চলের পর্যটন বিকাশে তিনি কাজ করে যাবেন বলেও জানান তিনি। তিনি বলেন, কেউ যাতে হয়রানির শিকার না হয় তিনি সে চেষ্টা করবেন; এছাড়া অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের পক্ষে কাজ করে যাবেন বলেও উল্লেখ করেন নবাগত জেলা প্রশাসক এমদাদুল। নতুন পাস হওয়া ‘ডিজিটাল নিরাপত্তা আইন’ সম্পর্কে তিনি বলেন, ‘এ আইন সাংবাদিকদের ভালোর জন্যই হয়েছে। যারা সাংবাদিকতা পেশাকে কলুষিত করতে চায় তারাই এ আইনের আওতায় শাস্তি পাবে, এক্ষেত্রে তিনি হলুদ সাংবাদিকতাকে পরিহার করার কথা উল্লেখ করেন। তিনি বলেন, প্রকৃত সাংবাদিকদের জন্য এ আইন করা হয়নি। তাই কেউ যাতে হয়রানি না হয় সেদিকে আমি খেয়াল রাখবো।
মতবিনিময়ে প্রত্রিকা, সরকারী ও ব্যাসরকারী টিভি চ্যানেলের সাংবাদিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে উপস্থিত গণমাধ্যম কর্মীরা সিলেটের বিভিন্ন সমস্যার বিষয় নবাগত জেলা প্রশাসকের কাছে তুলে ধরেন। এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দ্বীপ কুমার সিংহ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সাফায়াৎ মুহম্মদ শাহে দুল ইসলাম ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে ছালিক রুমাইয়া উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 173 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com