সিলেটে ছাত্রীর হিজাব টেনে খোলার চেষ্টা শিক্ষকের

Print

শিক্ষাপ্রতিষ্ঠানে পর্দা-হিজাবের পক্ষে-বিপক্ষে অনেক কথায় বলেন অনেকে। কেউ বলেন পক্ষে আবার কেউ বিপক্ষে। কিন্তু সরাসরি কেউ আঘাত করেন না। কেননা বাংলাদেশ মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ। মুসলিমদের পর্দা প্রথার অংশ হিসেবেই নিকাব বা হিজাবের ব্যবহার করেন বাংলাদেশি মুসলিম নারীরা। কিন্তু গতকাল শনিবার (ফেব্রয়ারি) ঘটে গেছে এক ঘৃণ্য ঘটনা।

ছাত্রীরা পরীক্ষার হলে হিজাব পরে আসার ঘটনাকে কেন্দ্র করে ক্ষিপ্ত হয়ে ওঠেন হল শিক্ষক। ছাত্রীদের সঙ্গে এই নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে পরীক্ষার হলে মেয়েদের হিজাব ধরে টানাটানির মতো ঘৃণ্য কাজও করেন ওই শিক্ষক। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের টাইমলাইন জুড়ে ঘোরাফেরা করছে এমনই একটি ভিডিও।

অনেকের তথ্যের ভিত্তিতে জানা গেছে ঘটনাটি ঘটেছে সিলেটে। সিলেটের কিশোরী মোহন উচ্চ বিদ্যালয়ে ছাত্রীদের হিজাব ধরে টানাটানি করেন ওই শিক্ষক।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 85 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com