“সিলেটে পেশাগত দায়িত্ব পালনকালে এক ট্রাফিক পুলিশকে বেধড়ক পিটালেন প্রকল্প কর্মকর্তা

Print


মুফিজুর রহমান নাহিদ সিলেট প্রতিনিধিঃসিলেট মহানগরের চৌহাট্টা মোড়ে পেশাগত দায়িত্ব পালনকালে এক ট্রাফিক পুলিশকে বেধড়ক পিটিয়ে আহত করেছেন একটি বাড়ি একটি খামার প্রকল্পের এক কর্মকর্তা।
শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরের চৌহাট্টা মোড়ে এ ঘটনা ঘটে।
আহত ট্রাফিক পুলিশ সদস্য মোহাম্মদ আলীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি ট্রাফিক পুলিশের সদস্যকে পেটানোর ঘটনায় জড়িত সরকারি কর্মকর্তা তানজিল আহমদকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা তানজিল আহমদ মোটরসাইকেল নিয়ে চৌহাট্টা থেকে জিন্দাবাজার অভিমুখে ওয়ানওয়ের উল্টো পথ দিয়ে প্রবেশের চেষ্টা করেন।এ সময় সিলেট মহানগর পুলিশের দায়িত্বরত ট্রাফিক সদস্য মোহাম্মদ আলী ওয়ানওয়ে সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে যেতে তানজিলকে বাধা দেন।
কিন্তু সিগন্যাল অমান্য করে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন তানজিল। এ অবস্থায় ট্রাফিক পুলিশের সদস্য আলী দৌড়ে গিয়ে মোটরসাইকেলের গতিরোধ করলে তানজিল মোটরসাইকেল থেকে নেমে ট্রাফিক পুলিশের হাতের লাঠি কেড়ে নিয়ে বেধড়ক পেটাতে শুরু করেন।
একপর্যায়ে উপস্থিত জনতার হস্তক্ষেপে ওই সরকারি কর্মকর্তা থামলে অদূরে থাকা ট্রাফিক পুলিশের অন্য সদস্যরা এসে তাকে আটক করেন। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে পুলিশ।
আটক তানজিল আহমদ সিলেটের বিয়ানীবাজার উপজেলার উত্তর দুবাগ গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে। তিনি একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা বলে নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের (ট্রাফিক) উপ-পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 134 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com