ঢাকাশুক্রবার , ২৪ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

সিলেটে বন্যার্তদের পাশে সচিব এহসান এলাহী ও সাবেক মেয়র মনজুর আলম

Link Copied!

 

মুফিজুর রহমান নাহিদ স্টাফ রির্পোটারঃসিলেটে স্মরণকালের এই ভয়াবহ বন্যায় বানভাসি মানুষের পাশে দাঁড়াতে কানাইঘাটে বন্যার্তদের মাঝে আলহাজ্ব মোস্তফা-হাকিম ফাউন্ডেশন, আলহাজ মনজুর আলম নির্বাহী পরিচালক ও সাবেক মেয়র চট্টগ্রাম সিটি কর্পোরেশন এবং সিলেটের গর্ব কানাইঘাটের কৃতিসন্তান শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মোঃ এহছানে এলাহী এর অর্থায়ন ও সার্বিক সহযোগিতায় কানাইঘাট উপজেলার ৪১টি গ্রাম ও বিয়ানীবাজার উপজেলার কয়েকটি গ্রাম জৈন্তাপুর উপজেলার হরিপুর এলাকার গ্রামের তালিকা সংগ্রহ করে এবং সকল এলাকার মুরব্বি ও স্হানীয় মেম্বার, চেয়ারম্যানদের সাথে নিয়ে প্রকৃত অসহায় পরিবারে মধ্যে জনপ্রতিনিধিদের সাথে নিয়ে নৌকা যোগে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মোঃ এহছানে এলাহী পক্ষ উনার পরিবারের ভাই মোঃফয়জুর রহমান, ভাতিজা সাইদুর রহমান নাবিল, আরেক ভাতিজা বাংলাদেশ মুফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী সদস্যা সাংবাদিক মুফিজুর রহমান নাহিদ, রাজনৈতিক নেতা সায়েম আহমেদ, ৬নওয়ার্ড সদস্য হুমায়ুন কবির এর মাধ্যমে বাড়ীতে পৌছানো হয়েছে। এসময় উনারা বলেন, প্রয়োজনের তুলনায় এ পরিমান সামান্য বিশেষ করে ফাগু,ঝিংগার খাল,বাঁশ বাড়ী, কটাল পুর, আমরপুর,নয়ামাটি,গর্দনাকান্দি, দিগর নয়ামাটি এই সব এলাকায় ত্রাণ পৌছেনি বলেই চলে তাই আমরা এই সব এলাকায় প্রদান্য দিয়েছি এই সব এলাকার প্রায় ৮৫% কাচাঘর ক্ষতিগ্রস্ত হয়েছে।
আমরা হরিপুর,৭ নং বানীগ্রাম,৮ নং,ঝিংগাবাড়ী এবং ৯ নং রাজাগঞ্জ ইউনিয় সহ বিভিন্ন এলাকায় পৌছিয়েছি
ইনশাআল্লাহ আমাদের কার্যক্রম চলমান রাখার চেষ্টা করব এবং যে এলাকায় বেশি ক্ষতি গ্রস্ত দয়াকরে জানাবেন,
আমরা সঠিকভাবে তথ্য নিয়ে সকলের কাছে পৌঁছানোর চেষ্টা করেছি কতটুকু পেরেছি জানিনা কোন ভুল হলে ক্ষমা করবেন এবং পরামর্শ দিবেন।
আমাদের এই কার্যক্রমে বিশেষ করে সচিব মোঃএহছানে এলাহী কে ধন্যবাদ জানাই উনি এত ব্যস্ততার মধ্যে ও সার্বক্ষনিক ফোনে খোঁজ খবর নিয়েছেন এছাড়া আমার তিনচটি নয়াগ্রাম সমাজ কল্যাণ সমিতিও তিনচটি দুর্বার সমাজ কল্যাণ সমিতির যে সকল সদ্যরা সহ অসংখ্য নাম না জানা যারা নানাভাবে আমাদেরকে সহযোগিতা করেছেন সবাইকে আল্লাহ যেন উত্তম যাযা দান করেন,
আসুন আমি সহ আমরা সকলে এই বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসি আল্লাহ যেন আমাদের সকলকে তাওফিক দান করেন আমিন।
আমরা সব সময় গরীব অসহায় মানুষের সাহায্য সহযোগীতা করে থাকি। স্মরণকালে এই ভয়াবহ বন্যায় বানভাসি মানুষের পাশে দাঁড়াই এবং সমাজের বিত্তবানরা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। এই মানবিক সহায়তায় কার্যক্রম যতদিন বন্যা থাকবে ততদিন কার্যক্রম অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।