সিলেটে ৬টি আসনের ৬২জন প্রার্থীর মধ্যে ১৫জনের মনোনয়নপত্র বাতিল

Print

 

মুফিজুর রহমান নাহিদ সিলেট প্রতিনিধিঃআসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেটের ৬টি আসনের ৬২জন প্রার্থীর মধ্যে ১৫জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীদের মধ্যে বর্তমান এক সাংসদও রয়েছেন। বাছাইপর্বে টিকে থাকলেন ৪৭জন প্রার্থী।

রোববার সকালে মনোনয়নপত্র বাছাইকালে জেলা রিটার্নিং অফিসার কাজী এমদাদুল হক তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।

সিলেট-১ আসনে ১১ জন প্রার্থীর মধ্যে বাছাইকালে মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয় স্বতন্ত্র্র প্রার্থী আনোয়ার উদ্দিন বোরহানাবাদীর।
সিলেট-২ আসনে ১২ জন প্রার্থীর মধ্যে ৩জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। তারা আসনে স্বতন্ত্র প্রার্থী ড. এনামুল হক সরদার, মোহাম্মদ আব্দুর রব, মুহিবুর রহমান।

সিলেট-৩ আসনে ১৩ জন প্রার্থীর মধ্যে ৩জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।তারা হলেন বিএনপির প্রার্থী কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী জুনায়েদ মোহাম্মদ মিয়া ও মো. আব্দুল ওদুদ।

সিলেট-৪ আসনে দলীয় মনোনয়নপত্র না থাকায় এম ইসমাইল আলী আশিক’র মনোনয়নপত্র বাতিল করা হয়।

সিলেট-৫ আসনে ১২ জন প্রার্থীর মধ্যে ৫জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। তারা হলেন এ আসনের বর্তমান সাংসদ ও জাতীয়পার্টির প্রার্থী সেলিম উদ্দিন, ইসলামী ঐক্যফ্রন্টের এম এ মতিন চৌধুরী, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র নুরুল আমীন এবং স্বতন্ত্রপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী ও আহমদ আল ওয়ালী ।

সিলেট-৬ আসনে ১০ জন প্রার্থীর মধ্যে জাতীয়পার্টির প্রার্থী সেলিম উদ্দিন ও স্বতন্ত্রপ্রার্থী মো. জাহাঙ্গীর হোসেন মিয়ার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 133 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com