সিলেট জেলা ছাত্রদলের নবগঠিত কমিটিকে বিয়ানীবাজার পৌর ছাত্রদলের অভিনন্দন।

Print

সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, সাধারণ সম্পাদক হাজী দেলওয়ার হোসেন দিনারসহ নবগঠিত কমিটির নির্বাচিত সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছে বিয়ানীবাজার পৌর ছাত্রদল।

রোববার (আজ) গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে বিয়ানীবাজার পৌর ছাত্রদল নেতা #দেলওয়ার_হোসেন_জাহেদ বলেন, সিলেটে দুর্দিনে ছাত্রদলকে আগলে রেখেছিলেন ছাত্রনেতা সুমন ও দিনার। তাদের নেতৃত্বে জেলার সবক’টি উপজেলা ছাত্রদল সুসংগঠিত।

তিনি আরও বলেন, রাজনীতির ক্রান্তিকালে সিলেট জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে। এজন্য ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে তারা অভিনন্দন জানিয়েছেন।

পাশাপাশি তারা জেলা ছাত্রদলের সকল কর্মকাণ্ডে পৌর ছাত্রদলের সক্রিয় অংশগ্রহণ থাকবে বলেও তারা প্রত্যয় ব্যক্ত করেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 485 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com