সিলেট সিক্সার্স থাকবে বিপিএলে

Print

শঙ্কা জেগেছিল চিটাগং ভাইকিংসের মতো সিলেট সিক্সার্সও নিজেদের প্রত্যাহার করে নেবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) থেকে। কিন্তু সেটি আর হয়নি শেষ পর্যন্ত। পরবর্তী চক্রের জন্য নবায়ন করবে দলটি।

শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কার্যালয়ে আসেন ফ্র্যাঞ্জাইজিটির বড় কর্তারা। এসেছিলেন দলটির মালিক সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। ছিলেন দলটির প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ।

বিপিএল গভর্নিং কাউন্সিলের সভা শেষে ইয়াসির ওবায়েদ নিশ্চিত করেন, তারা নতুন করে চুক্তি করবেন।

‘নতুন করে চুক্তি করা হবে। সব দলের মতো আজ আমরাও মতামত দিলাম। আমরা নিজেদের পর্যবেক্ষণগুলো তুলে ধরেছি। বিপিএল কীভাবে আরও সুন্দরভাবে হতে পারে সেটি নিয়ে আমাদের পরামর্শ দিয়েছি।’

আগামী বিপিএল হতে পারে আট দলে। এমন খবর কদিন আগেই জানানো হয়। তবে ভাইকিংসের মালিকানায় থাকা ডিবিএল গ্রুপ সরে দাঁড়ানোয় নতুন মালিকের জন্য বিজ্ঞাপনও দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com