সুখী হতে মোটা মেয়েকে বিয়ে করুন

Print

সাধারণত ছেলেরা বিয়ের ক্ষেত্রে অধিকাংশই চায় সুন্দর একটু চিকন স্লিম ধরনের মেয়ে দেখে বিয়ে করতে। মেয়ে একটু মোটা হলে সবাই চায় তাকে এড়িয়ে চলতে। তবে জীবনে সুখী হতে হলে মোটা মেয়েকে বিয়ে করার কথা বলা হচ্ছে। সাম্প্রতিক গবেষণায় যা সামনে এসেছে তা শুনলে চমকে যাবে যে কোনো পুরুষ। গবেষণা বলছে, জীবনে সুখী হতে হলে অবশ্যই মোটা মেয়েদের বিয়ে করা উচিত পুরুষদের।

গবেষকরা জানিয়েছেন, মোটা মেয়েদের তুলনায় স্বভাবের দিক দিয়ে চিকণ শরীরের মেয়েরা অনেকটাই রিজার্ভড হয়। স্বামীর সঙ্গে তারা বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলতেও অনেকটা সময় নেন।

গবেষকরা আরও জানিয়েছেন, চিকণ স্ত্রী-দের তুলনায় তাদের স্বামীদের দশ গুণ বেশি সুখে রাখেন মোটা স্ত্রী-রা। এছাড়া তাদের সঙ্গীর চাহিদাও তারা অনেক বেশি ভালো বোঝেন।

মুলত, বিয়েসাদী একটি পবিত্র বন্ধন। যা আল্লাহ কর্তৃক নির্ধারিত। তবে সে ক্ষেত্রে নিজের পছন্দটাই আসলে প্রাধান্য দেয়া উচিত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 9289 বার)


Print
bdsaradin24.com