সুদানের পথে বাংলাদেশের ১৪০ পুলিশ সদস্য

Print

জাতিসংঘের দারফুর সুদান শান্তিরক্ষা মিশনে যোগ দিতে ঢাকা ত্যাগ করেছেন বাংলাদেশ পুলিশের ১৪০ সদস্যের একটি দল।

শনিবার (২৫ মে) ভোরে জাতিসংঘের ভাড়া করা একটি ফ্লাইটে দারফুরের নায়লার উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তারা।

পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে জানান, কন্টিনজেন্টটির কমান্ডারের দায়িত্ব পালন করছেন মোহাম্মদ আব্দুল হালিম। ডেপুটি কমান্ডার হিসেবে রয়েছেন মোসা. নাজলী সেলিনা ফেরদৌসী।

পুলিশ সদর দফতরের ইউএন অ্যাফেয়ার্স শাখার কর্মকর্তারা জাতিসংঘ মিশনগামী সদস্যদের বিমানবন্দরে বিদায় জানান।

এছাড়া ইন্ডিভিজুয়াল পুলিশ কর্মকর্তা (আইপিও) হিসেবে ১৬ জন পুলিশ কর্মকর্তাও শনিবার ভোরে সুদানের পথে রওয়ানা হয়েছেন। এর নেতৃত্বে রয়েছেন পুলিশ হেডকোয়ার্টার্সের পুলিশ সুপার মোক্তার হোসেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
bdsaradin24.com