সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন পালিত

Print

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক,পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জ ডাকের সম্পাদক ও প্রকাশক মোঃ শেরগুল আহমদের মুক্তির দাবীতে জেলার সকল সাংবাদিকদের উপস্থিতিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে শহরের উকিলপাড়াস্থ প্রেসক্লাব মিলনায়তনের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে জেলায় কমর্রত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সংবাদকর্মী ছাড়াও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান পীরের সভাপতিত্বে ও প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য বাংলাভিশন ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুম হেলালের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন,প্রেসক্লাবের সহ-সভাপতি রওনক আহমেদ বখত,প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,আর টিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক ও প্রকাশক আবেদ মাহমুদ চৌধুরী,প্রেসক্লাবের সদস্য,এস এ টিভির প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশ মাহতাব উদ্দিন তালুকদার,প্রেসক্লাবের কোষাধ্যক্ষ,দীপ্ত টিভির প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদক ও প্রকাশক সেলিম আহমদ তালুকদার,প্রেসক্লাবের প্রচার সম্পাদক সাংবাদিক আল হেলাল,প্রেসক্লাবের সদস্য দৈনিক যায়যায় দিনের প্রতিনিধি ঝুনু চৌধুরী,সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র,প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নিউজ টুয়েন্টি ফোর ও দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি মোঃ বুরহান উদ্দিন,ইউএনবি ও বিজয় টিভির প্রতিনিধি অরুণ চক্রবর্তী,প্রেসক্লাবের সদস্য ও দৈনিক মুক্তখবরের জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল,দৈনিক আজকালের প্রতিনিধি মোঃ আমিনুল ইসলাম,সাংবাদিক মোঃ সামছুল কাদির মিসবাহ,সাংবাদিক সুহেল আলম প্রমুখ।
অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক সুনামগঞ্জ ডাকের নির্বাহী সম্পাদক কে জি মানব তালুকদার,দৈনিক জালালাবাদের প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন,সাংস্কৃতিক ব্যক্তিত্ব অনিক তালুকদার বাপ্পু তালুকদার,এডভোকেট শাহীন আহমেদ,সাংস্কৃতিককর্মী সুলেমান কবীর,দৈনিক সোানলীকণ্ঠের জেলা প্রতিনিধি মোঃ ফরিদ মিয়া,দৈনিক সুনামকণ্ঠের স্টাফ রিপোর্টার শহীদ নূর আহমেদ,দৈনিক হাওরাঞ্চলের স্টাফ রিপোর্টার বাবুল মিয়া,সাংবাদিক সুহেল মিয়া,ইয়াং জার্নালিষ্টের সাধারন সম্পাদক রুজেল আহমেদ,২৪ ঘন্টার প্রতিনিধি কেএম শহীদুল,আলোকিত সুনামগঞ্জের স্টাফ রিপোর্টার লিপসন প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন,প্রেসক্লাবের সাধারন সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ কলেজের কাজ শেষ করে ঢাকার একটি আবাসিক হোটেল রাত্রিযাপন কালে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা তাকে অন্যায়ভাবে গ্রেফতার করে মিথ্যা মামলায় জড়িয়েছে। এ ধরনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবলিম্বে তার নিঃশর্ত মুক্তির দাবী জানান বক্তারা।
উল্লেখ্য,গত ৪নভেম্বর অধ্যক্ষ শেরগুল আহমেদ পৌর ডিগ্রি কলেজের কাজে ঢাকায় অবস্থান কালে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা তাকে গ্রেফতার করে নিয়ে যায় এবং পরবর্তীতে একটি সাজানো রাজনৈতিক মামলায় তাকে আসামীকে করে কারাগারে প্রেরন করে।

 

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 124 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com