সুবিধাবঞ্চিত ও বস্তির শিশুদের মাঝে কেক ও চকলেট বিতরণ

Print

ঢাকার ওয়ারী এলাকায় সুবিধাবঞ্চিত ও বস্তির শিশুদের মাঝে ” অদ্ভুত ভালোবাসার স্বপ্নীল “ ফেইসবুক গ্রুপ সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে “ছিন্নমূল আদর্শ শিশু শিক্ষা পাঠাগার” এর ১৫০ জন ছাত্রছাত্রীদের কেক ও চকলেট বিতরণ করেন।

বুধবার সকাল ০৯ঃ৩০ ঘটিকায় আয়েশা আক্তার লিজার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, রাজ্জাক, মুন্নি,টুম্পা,ইতি,দিয়া, আমিনুল, সাইফুল, মেহেদি, সঞ্জয়, প্রিন্স, প্রেমা প্রমূখ।

” অদ্ভুত ভালোবাসার স্বপ্নীল ” এর  প্রতিষ্ঠাতা আয়শা আক্তার লিজা- ২০১৪ সালের আগস্ট মাসে কিছু বন্ধুরা মিলে এই গ্রুপটি স্থাপিত হয়ে আজ অবধি গ্রুপটি ক্ষুদ্র ক্ষুদ্র কাজ করে আসছে, যেমন -আলোচনা সভা, অসহায় বাচ্চাদের মূখে খাবার তুলে দেওয়া, রোজার সময় বাচ্চাদের জন্য ইফতারির আয়োজন, শিক্ষা উপকরণ বিতরণ, টিফিন বিতরণ ইত্যাদি।

উল্লেখ্য গোপীবাগ ও ওয়ারী এলাকার বস্তির শিশুদের মাঝে আনন্দ,আড্ডা- ভালোবাসা ও  গান কবিতা এবং কেক ও চকলেট খাইয়ে শেষ হয় প্রোগ্রামটি।

“ছিন্নমূল আদর্শ শিশু শিক্ষা পাঠাগার” এর প্রতিষ্ঠাতা আব্দুর রশিদ চৌধুরী বলেনঃ এইরকম উদ্দ্যেগ আসলেই অনেক ভালো সমাজের সকল তরুণ তরুণীরা যদি অসহায় বাচ্চাদের পাশে দাড়াত তাহলে হয়তো এই বাচ্চাদের মুখে হাসিময় থাকত সব-সময়। আজকে এই তরুণ তরুণীদের আগমনে বাচ্চাদের মুখে হাসি দেখতে খুব ভালোই লাগল যতটুকু সময় ছিল হাসি উল্লাস গান বাজনা তাদের আনন্দ দিয়েছিল এই তরুণ তরুণীরা।

টিমের লিডার আয়শা আক্তার লিজা ঘোষনা করেন-এই মাসের শেষের দিকে প্রতিটি বাচ্চার রক্তের গ্রুপ বিনা মূল্যে পরীক্ষা করে দিবেন, প্রত্যেকটি বাচ্চাকে সচেতন মূলক কিছু শিখাবেন। অদ্ভুত ভালোবাসার স্বপ্নীল গ্রুপের সবার জন্য দোয়া কামনা করি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 119 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com