সুবিধাবঞ্চিত শিশু ও অসহায় নারীদের মুখে হাসিঁ ফোটালো ওমেন্স কর্নার

Print
 আসমাউল মুত্তাকিন (বিশ্ববিদ্যালয় প্রতিনধি)ঃ”ঈদ মানে আনন্দ,ঈদ মানে খুশি” এই আনন্দ  সীমাবদ্ধ  শুধু সামর্থ্যবানদের মাঝে।প্রতিবছর ঈদ আসে ঈদ যায়।কারো কাছে ঈদ মানে লাখ-টাকার শপিং আবার কারো কাছে ঈদ মানে অন্যকিছু।সেই একই ছেঁড়া জামা,সেই একইভাবে ক্ষুধার জ্বালা বুকে নিয়ে বিত্তবানদের ধারে ধারে ঘুড়ে বেড়ানো।ঈদের খুশিতে তারা সব সময়ই বঞ্চিত।তারাও চায় অন্য সাধারণ দশটা পরিবার পরিজন নিয়ে নতুন কাপড় পরে ঈদ করতে।জি আমি বলছি  সুবিধাবঞ্চিত শিশু এবং অসহায় নারীদের কথা।যারা একটুও সেমাই, চিনি এবং নতুন কাপড়ে জন্য অপেক্ষা করে।সেই অসহায় নারীও সুবিধাবঞ্চিত শিশুদের মুখে একটুকরো হাসিঁ ফোটালো ওমেন্স কর্নার।
শুক্রবার (২৫শে মে) রাজধানীর তেজগাঁও বাউলবাগ বস্তিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ এবং দারিদ্র্য ও অসহায় নারীদের মাঝে ঈদের সেমাই,দুধ ও চিনি বিতরণ করল সংগঠনটি।
সংগঠনটি সম্পাদক ফারজানা আক্তার বলেন “আমরা প্রতিবছর ঈদে এইসব সুবিধাবঞ্চিত শিশু এবং দরিদ্র নারীদের মাঝে ঈদবস্ত্রসহ নানা কিছু বিতরণ করি।পাশাপাশি  ঈদ ছাড়াও আমরা এসব শিশু ও নারীদের নিয়ে কাজ করছি সারা বছর।”
বর্তমানে এই সংগঠন কক্সবাজার এবং ঢাকাতে কাজ করছে।পাশাপাশি তাদের ইচ্ছা তারা সারাবাংলাদেশে কাজ করবে
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com