সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

Print
আর আই সবুজ, রাজশাহী কলেজ প্রতিনিধি: ‌ ‘মানবতার স্পর্শে দুঃখ হোক আনন্দের’ এই স্লোগান বুকে ধারণ করে বৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন।
ধরমপুর সমশের আলী মোল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মঙ্গলবার দুপুর ১২:০০ টায় অসহায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন স্বপ্নবৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি জান্নাতুল মাওয়া।
এছাড়া উপস্থিত ছিলেন মাইনুল হক, শাহিনুর ইসলাম, মোছাঃ লাভলী খাতুন, মোঃ ফজলে রাব্বী, মোঃ জাকারিয়া হোসাইন, ফরহাদ হোসেন, মোঃ রানা, মাহাবুব রহমান, খালিদ বিন সাঈদ, নূর আমিন, মোমিন শুভ, মেহেদী হাসান রিপন, সামিউল আলিম,সহ স্বপ্নবৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন এর সদস্যবৃন্দ এবং স্থানীয় ব্যক্তিবর্গ।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 63 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com