সেই কর্মকর্তার শাস্তি চান প্রাথমিকের প্রধান শিক্ষকরা

Print

শিক্ষার্থীদের সাবলীলভাবে ইংরেজি পড়াতে না পারায় প্রাথমিক শিক্ষিকাকে বহিষ্কারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন প্রধান শিক্ষকরা। আজ রোববার এক বিবৃতিতে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি (বাসপ্রাবিপ্রশিস) এ প্রতিবাদ জানান। এসময় ওই কর্মকর্তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার দাবি জানান তারা।

ঝিনাইদহের মহেশপুর উপজেলার ভালাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ইংরেজি শিক্ষিকা নার্গিস সুলতানা ছবিকে সম্প্রতি বহিষ্কার করা হয়। এ নিয়ে ক্ষুব্ধ শিক্ষকরা আন্দোলনের হুমকি দিয়েছেন। এছাড়া ওই আদেশ প্রত্যাহার না হলে হাইকোর্টে রিট করার প্রস্তুতির কথাও জানিয়েছেন তারা। তবে তীব্র প্রতিবাদের মুখে সমস্যার সুষ্ঠু সমাধানের আশ্বাস দিয়েছেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ডিপিই)।

বাসপ্রাবিপ্রশিস সভাপতি মোঃ বদরুল আলমের ফেসবুকে প্রকাশ করা বিবৃতিতে বলা হয়, ‘ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার ভালাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোসাঃ নার্গিস সুলতানাকে চতুর্থ ৪র্থ শ্রেনির ছাত্ররা সাবলীলভাবে ইংরেজি পড়তে না পাড়ায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আকতারুজ্জামান শিক্ষককে গত ৩১ জুলাই তারিখে সাময়িক বরখাস্ত করেছিলেন। শিক্ষা অফিসার মহোদয় শিক্ষককে সংশোধনের সুযোগ প্রদান করতে পারতেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com