সেই সিনেমায় বঙ্গবন্ধু চরিত্রে আহমেদ রুবেল!

Print

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর চলচ্চিত্রে (বায়োপিক) অভিনয়ের জন্য বাংলাদেশের অভিনেতা খুঁজছিলেন পরিচালক শ্যাম বেনেগাল। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় বঙ্গবন্ধুকে নিয়ে সিনেমাটিতে কোন বাংলাদেশি অভিনেতাকে বঙ্গবন্ধুর চরিত্রে দেখা যেতে পারে তা জানার প্রতীক্ষায় আছেন সিনেমাপ্রেমীরা।

শোনা যাচ্ছে, এই ছবিতে বঙ্গবন্ধু চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন দেশের খ্যাতিমান অভিনেতা আহমেদ রুবেল। বঙ্গবন্ধুর বায়োপিকে প্রধান চরিত্র হিসেবে সিনেমা অঙ্গণের নানা মানুষের মুখেই আহমেদ রুবেলের নাম শোনা যাচ্ছে।

তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহম্মদ আজহারুল হক জানালেন, এই চরিত্রটিতে রুবেল অভিনয় করতে পাবেন বলে তিনিও শুনেছেন। তবে বিষয়টি এখনো চূড়ান্ত নয়।’ সিনেমার পরিচালক বিষয়টি চূড়ান্ত করবেন।

জানা গেলো, বঙ্গবন্ধুর বায়োপিকের চিত্রনাট্যকার অতুল তিউয়ারি গত মে মাসে ঢাকায় এসে ঘুরে গেছেন। শিগগিরই আবারও আসবেন তিনি ও নির্মাতা। এরপরই জানা যাবে আসল খবর।

এদিকে এই বিষয়ে আহমেদ রুবেলের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আমার এই ছবিতে অভিনয়ের ব্যপারে প্রাথমিক কথা হয়েছে। কোনো চুক্তি হয়নি। চূড়ান্ত না হওয়ার আগে তো কিছুই বলা যাচ্ছে না।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com