সেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেনাপোলে আলোচনা সভা অনুষ্ঠিত

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে আওয়ামী সেচ্ছাসেবক লীগের গৌরব,সংগ্রাম ও সাফল্যের পথ চলার ২৫ বছর পূর্তিতে শনিবার(২৭/০৭/১৯)তারিখ বিকাল ৫টার সময় বেনাপোল পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভা ওও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বেনাপোল পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টুর সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮৫ যশোর-১শার্শা আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন,বিশেষ অতিথি শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুজ্জামান,অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান,বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল,সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দীন,শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ,পৌর যুবলীগের আহবায়ক জসিম উদ্দীন, ছোট আঁচড়া ৮ নং ওয়ার্ডের কাউন্সিলার কামরুল নাহার আন্না, শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল,সাবেক সহ-সভাপতি আল-ইমরান,সুমন,রাসেল,পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক কামাল হোসেন,আরিফুল ইসলাম রুবেল, বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দ্দার,সাধারন সম্পাদক তৌহিদুর রহমানসহ আওয়ামীলীগ,যুবলীগ,সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন বেনাপোল পৌর সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন। এর আগে কেক কেটে ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 37 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com