সৈয়দপুরে পৃথক স্থান থেকে শিশু ও যুবক সহ দুই মৃতদেহ উদ্ধার।

Print

বিশেষ প্রতিনিধি।।নীলফামারীর সৈয়দপুরে পৃথক ঘটনায় শিশু ও যুবক সহ দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে ও বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে লাশ দুটি উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায় ,নিহত যুবকের নাম জয়দেব রায় (৩০)। তিনি জেলা সদরের চড়াইখোলা ইউনিয়নের আরাজি চড়াইখোলা গ্রামের জগদীশ রায়ের ছেলে। অপর নিহত শিশুর নাম ফেরদৌস (৮)। সে উপজেলা শহরের মুন্সিপাড়া জোড়াপুকুর বিহারি ক্যাম্পের শাহাজাদা সাজ্জাদের ছেলে।
শিশুটির বাবা শাহাজাদা সাজ্জাদ জানান, গত বুধবার সকালে বৃষ্টির পানিতে গোসল করার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় ফেরদৌস। এরপর বিভিন্ন স্থানে খুঁজে তাকে পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি ডোবায় তার মৃতদেহ ভাসতে দেখেন পরিবারের সদস্যরা। পরে সেখান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।
সৈয়দপুর দমকল বাহিনীর জ্যেষ্ঠ কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, বুধবার রাত ৯টার দিকে সৈয়দপুর বাইপাস সড়কের বসুনিয়াপাড়া এলাকায় সড়কের ধারে আহত অবস্থায় জয়দেব রায়কে পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার করে তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
চিকিৎসক কামাল হোসেন জানান, নিহত যুবকের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। কোনও দুর্ঘটনায় তিনি আহত হতে পারেন বলে ধারণা করা হচ্ছে।
সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা বলেন, ‘যুবক জয়দেবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে মৃত্যুর কারন। তবে পানিতে পড়ে মৃত্যু হওয়া শিশুর লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com