সোনাক্ষী সিনহা ‘গ্রেপ্তার’

Print

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে হাতকড়া পরিয়ে গ্রেপ্তার করেছে পুলিশ। একটি শকিং ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে দেখা গেছে, সোনাক্ষীকে হাতকড়া পরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। তার পরনে রয়েছে গ্লিটারি একটি ড্রেস। পেছন থেকে হাতকড়া পরিয়ে তাকে নিয়ে যাচ্ছে পুলিশ।

ভিডিওতে সোনাক্ষীর গলার আওয়াজও স্পষ্ট শোনা গেছে। পুলিশদের উদ্দেশ্য করে নায়িকা বলছেন, ‘আপনারা আমাকে এভাবে গ্রেপ্তার করতে পারেন না। আপনারা জানেন আমি কে? আমি কিছু করিনি, আমি নির্দোষ। কীভাবে গ্রেপ্তার করা হচ্ছে?’

কী কারণে সোনাক্ষীকে গ্রেপ্তার করা হল, তা অবশ্য এখনও জানা যায়নি। আদতে এই ভিডিও সত্য কি না তাও জানা যায়নি। ভক্তরা অবশ্য প্রিয় নায়িকার এমন গ্রেপ্তারিতে চিন্তায়। অনেকে আবার বলছেন, নতুন কোনো ছবির প্রচারের কৌশল হতে পারে এটি।

কয়েক মাস আগে খবর বের হয়, ভারতের উত্তরপ্রদেশের এক ইভেন্ট অর্গানাইজারের সঙ্গে প্রতারণার অভিযোগ উঠেছিল সোনাক্ষীর বিরুদ্ধে। অভিযোগ ছিল, মোটা অংকের টাকা নিয়েও নায়িকা তাদের অনুষ্ঠানে হাজির হননি। সে সময় মামলা হয়েছিল সোনাক্ষীর বিরুদ্ধে। এই ভিডিওর সঙ্গে সেই ঘটনার কোনো যোগ আছে কি না তা নিয়েও প্রশ্ন উঠছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com