সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মনিরুলের ছেলে ইয়াবা সহ গ্রেফতার

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ার সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান ও আওয়মী লীগ নেতা এস.এম মনিরুল ইসলামের পুত্র রিয়ানকে (২২) ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে চন্দনপুর ইউনিয়নের বয়ারডাঙ্গা থেকে ৬ পিস ইয়াবাসহ পুলিশ তাকে গ্রেফতার করে।

আটক রিয়ান ৬নং সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক এস.এম মনিরুল ইসলামের পুত্র। সে যশোর এম.এম কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়া থানার এস.আই ফারুক হোসেন বয়ারডাঙ্গা গ্রামের আব্দুর রশিদ সরদারের বাড়ির পাশের পাকা রাস্তা থেকে ৬পিস ইয়াবসহ মাদকসেবী ও ব্যবসায়ী রিয়ানকে গ্রেফতার করে। সে সময়ে তার সাথে থাকা উপজেলার রাজপুর গ্রামের মাহাফুজ সরদারের পুত্র আলামিন নামের আরো একজন পালিয়ে যায় । এ ঘটনায় কলারোয়া থানায় মামলা একটি মামলা হয়েছে (যার নং-২৬)।

কলারোয়া থানার ওসি তদন্ত রাজিব হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতার রিয়ানকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 233 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com