স্কুল ছাত্রীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা

Print

ঠাকুরাগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পল্লীতে এক স্কুল পড়ুয়া ছাত্রী (১১) গৃহপালিত পশুকে মাঠে ঘাস খাওয়াতে যাওয়ার পথে তাকে আটক করে ধর্ষণের চেষ্টা করে।

জানা যায়, বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল গ্রামের জৈনক রিক্সা চালকের শিশু কন্যা ও চাড়োল উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণি পড়ুয়া ছাত্রী বৃহস্পতিবার দুপুর ১২ টায় তাদের গৃহপালিত গরু-ছাগল মাঠে ঘাঁস খাওয়াতে নিয়ে যাওয়ার পথে যুগীপুকুরের কাছে পৌঁছালে পূর্ব থেকেই ওৎ পেতে থাকা চাড়োল গ্রামের হায়দার আলীর ছেলে রুহুল আমিন (১৮) তাকে গতিরোধ করে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয়।

পরে তাকে অসৎ উদ্দেশ্যে পাশ্ববর্তী পাট ক্ষেতে নিয়ে যাওয়ার চেষ্টা করলে সে চিৎকার দেয়। তার চিৎকারে লম্পট রুহুল আমিন ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। পরে স্কুল ছাত্রী বাড়িতে গিয়ে মাকে ঘটনার কথা খুলে বলে। তার মা স্থানীয় লোকজনের সহযোগীতায় তাকে নিয়ে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক উম্মে কুলসুম মনি জানান, স্কুল পড়ুয়া শিশু কন্যাকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়। ২ নং চাড়োল ইউনিয়নের ইউপি সদস্য সুলতান আলী জানান, ওই ছাত্রীর বাবা নজরুল ইসলাম ঢাকায় রিক্সা চালায়। এ ঘটনাটি থানায় জানানো হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাব্বেরুল হক জানান, ঘটনাটি জানার পর স্কুল ছাত্রীর মৌখিক জবানবন্দি শোনার জন্য এসআই মিজানুর রহমানকে বালিয়াডাঙ্গী হাসপাতালে পাঠানো হয়। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com