স্টুডিও ব্যবসার আড়ালে হেরোইনের কারবার

Print

লোকদেখানো স্টুডিওর দোকান দিয়েছিলেন রাজশাহীর গোদাগাড়ীর জিয়াউর রহমান। সেই দোকান থেকেই পরিচালনা করতেন মাদকের কারবার। র‌্যাব তার ‘নিউ স্টাইল কালার ডিজিটাল স্টুডিও’তে অভিযান চালায়। তল্লাশি করে র‌্যাব উদ্ধার করে ৩৮০ গ্রাম হেরোইন। এ সময় জিয়াউর রহমানকেও গ্রেপ্তার করে র‌্যাব। তার বাড়ি গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি মহল্লায়।

বুধবার সন্ধ্যায় র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল মহিষালবাড়ির রেলবাজার রোডে জিয়াউরের স্টুডিওতে অভিযান চালায়।

র‌্যাব-৫ এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, জিয়াউরের দোকান থেকে হেরোইন ছাড়াও একটি কম্পিউটারের সিপিইউ, আটটি মুঠোফোন, ১২টি মেমোরি কার্ড, ৩০টি সিমকার্ড, ২১টি জাতীয় পরিচয়পত্র, হেরোইন ওজন করা একটি নিক্তি এবং নগদ ৫২ হাজার ৯০০ টাকা জব্দ করা হয়েছে।

র‌্যাব আরও জানায়, জিয়াউর রহমান দীর্ঘদিন ধরেই স্টুডিও ব্যবসার আড়ালে মাদকের কারবার করে আসছিল। অবশেষে তাকে হেরোইনসহ গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে তার বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। রাতে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার সকালে পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com