স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর শিশু সন্তানকে হত্যা!

Print

কুমিল্লায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজ সন্তানকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে।

শুক্রবার সন্ধ্যায় সদর দক্ষিণ থানাধীন নগরীর রাজাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকেই ঘাতক বাবা ইব্রাহিম পালাতক রয়েছেন।

শনিবার সকালে নিহত শিশুর মা নিপা আক্তার বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

নগরীর দক্ষিণ চর্থা এলাকার ইজিবাইকচালক ইব্রাহিম ও তার স্ত্রী নিপা আক্তার সাত মাস বয়সী শিশু ইসমাইলকে নিয়ে রাজাপাড়া এলাকার মনসুর মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয়রা জানান, পারিবারিক বিষয় নিয়ে ইব্রাহিম ও নিপার প্রায় ঝগড়া হতো।

শুক্রবার সন্ধ্যায় ইব্রাহিম স্ত্রীর সঙ্গে ঝগড়া করে শিশু ইসমাইলকে সিগারেটের ছ্যাকা দেন এবং শ্বাসরোধ করে হত্যার পর স্ত্রী নিপাকে মারধর করে পালিয়ে যায়।

খবর পেয়ে ইপিজেড ফাঁড়ির একদল পুলিশ শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন অর রশিদ বলেন, ঘটনার পর থেকে ঘাতক ইব্রাহিম পালাতক রয়েছেন। তাকে গ্রেফতারে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com