স্ত্রী-ছেলেকে হত্যার পর স্বামীর আত্মহত্যা!

Print

রাজধানীর মিরপুরের কাফরুল থানার মিরপুর ১৩ নম্বর সেকশনের একটি বাসা থেকে নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে মিরপুর ১৩ নম্বর সেকশনের বি-ব্লকের ৫ নম্বর সড়কের ১০ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে এই লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- সরকার মোহাম্মদ বা‌য়েজিদ (৪৭) ও তার স্ত্রী অঞ্জনা আক্তার (৪০) এবং তাদের ছেলে মো. ফারহান (১৭)। ফারহান মিরপুর কমার্স কলেজে একাদশ শ্রেণির ছাত্র ছিল।

প্রতিবেশিদের ধারণা, আর্থিক অনটন, ব্যবসা‌য়ে ধস ও ব্যাংক‌ ঋণে বোঝা বই‌তে না পারায় মিরপু‌রের গা‌র্মেন্টস ব্যবসায়ী বা‌য়েজীদ তার স্ত্রী অঞ্জনা ও ছে‌লে ফারহান‌কে খাবা‌রের সা‌থে বিষ মি‌শি‌য়ে হত্যা ক‌রে নি‌জে গলায় ফাঁস নি‌য়ে আত্মহত্যা ক‌রেন।

স্থানীয়রা জানান, রা‌তে বা সকা‌লে কোন একসময় এ ঘটনা ঘ‌টে। পা‌শের ফ্ল্যা‌টের বা‌সিন্দারা তা‌দের কোনও সাড়া না পে‌য়ে দরজা ভে‌ঙে বা‌য়েজী‌দের ঝুলন্ত লাশ দেখ‌তে পে‌য়ে পু‌লিশ‌কে খবর দেয়। এসময় বা‌য়েজী‌দের ঘ‌রের দেয়া‌লে নানা রকম লেখাও দেখ‌তে পায় স্থানীয়রা।

এ ব্যাপারে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। পরে মরদেহের ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে। আলামত সংগ্রহের জন্য সিআইডি এসেছে। বিস্তারিত কিছুক্ষণ পরে জানাতে পারবো।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com