স্বপ্নাকে তুলে আনতে গিয়েছিলাম

Print

যে কোনো মূল্যে স্বপ্নার বিয়ে ঠেকানোই লক্ষ্য ছিল সজীব আহমেদ রকির (২২)। বিয়ের আসর থেকে স্বপ্নাকে তুলে নিয়ে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। সঙ্গে নিয়েছিলেন ৯ ইঞ্চি দীর্ঘ চাকু। তবে প্রথমে কনে স্বপ্না এবং পরে বাবা তোলা মিয়া (৫৫) এগিয়ে এলে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকেন। মা ফিরোজা বেগম বাধা দেওয়ায় তার তলপেটেও ছুরি ঢুকিয়ে দেয় রকি। গতকাল ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ দিদার হোসাইনের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বিয়ের আসরে কনের বাবাকে খুনের অভিযোগে আটক সজীব আহমেদ রকি।

তিনি বলেছেন, ‘স্বপ্নাকে তুলে নিতে গিয়েছিলাম’। এর আগে তদন্ত-সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছেও এমন তথ্য দেন রকি। হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশীদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বখাটে রকি মোটরসাইকেলের গ্যারেজে কাজ করতেন। স্বপ্নার প্রতি ভালোবাসা ছিল একপক্ষীয়। সূত্র বলছে, আগে খবর পেয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার পর থেকেই রাজধানীর কারওয়ান বাজার বিজিএমইএ ভবনের দক্ষিণ পাশের রাস্তায় হাঁটাহাঁটি করছিলেন রকি। বিষয়টি আঁচ করতে পেরে নিরাপত্তার স্বার্থে বর আসার আগেই প্রিয়াঙ্কা শুটিং হাউসের দুটো ফটকে তালা মেরে রাখা হয়েছিল।

এর পরও সবাইকে ফাঁকি দিয়ে সীমানা প্রাচীর ডিঙ্গিয়ে ভিতরে ঢোকেন রকি। সোজা চলে যান দ্বিতীয় তলার একটি কক্ষে। ওই কক্ষে স্থানীয় বিউটিশিয়ান পারভীন সুলতানা স্বপ্নাকে সাজাচ্ছিলেন। তখন স্বপ্নাকে জোরপূর্বক তুলে নেওয়ার চেষ্টা করেন রকি। এ সময় স্বপ্নার চিৎকারে নিচের কক্ষে থাকা তার বাবা-মা দোতলায় যান। এগিয়ে আসেন প্রিয়াঙ্কা শুটিং হাউসের নিরাপত্তাকর্মী আল আমিনসহ ৩/৪ জন। তারা রকিকে জোর করে টেনে দ্বিতীয় তলা থেকে নামানোর চেষ্টা করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 22 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com