স্বপ্নের আরও এক ধাপ এগিয়ে সাংবাদিক কণ্যা সোমা”

Print

ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুর উপজেলায় ফুলপুর
পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পেয়ে স্বপ্নের আরও এক ধাপ এগিয়ে গেল সাংবাদিক কণ্যা সোমাইয়া মোহসীনা সোমা।  সোমা ফু্লপুর প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক ইনকিলাব প্রতিনিধি মোঃ খলিলুর রহমানের একমাত্র কণ্যা।
স্কুল জীবনের সমাপ্তি ভালো ফলের মাধ্যমেই ঘটলো সে। সোমা জানায়, আমার স্বপ্ন ছিলো যেনো স্কুল জীবনের শেষ পরীক্ষায় ভালো ফলের মাধ্যমে উত্তীর্ণ হতে পারি, আজ আমার স্বপ্ন সত্যি হয়েছে। এ স্বপ্ন সত্যি হওয়ার পেছনে আমার সৃষ্টিকর্তা, আমার বাবা-মা, আমার শিক্ষকরা আমার ওপর সহায় ছিলো । আমার স্বপ্ন ভবিষ্যতে একজন ভাল ডাক্তার হওয়া।
সোমা পিএসসি ও জেএসসি পরীক্ষাতেও সব বিষয়ে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিল।তার আশা এ ভালো ফল পরবর্তীতেও ধরে রাখতে পারা। সোমা সবার কাছে দোয়া চেয়েছে যেন পরবর্তীতে  এ রেজাল্ট ধরে রাখতে  এবং জীবনের লক্ষে পৌছতে পারে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 71 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com