স্বপ্নের ঘরকে সাজাতে আপনার পাশে “ইন্টরিওর ইরা”

Print

ঘর সবারই অনেক আপন। দিন শেষে ব্যস্ততার কাছ থেকে ছুটি নিয়ে আমরা সবাই ঘরে ফিরি একটু স্বস্তির খোঁজে। এই ভালবাসার আবাশটুকুতে একটু পরিবর্তন এনে আপনার ঘরের মানুষগুলোর জীবনে আনতে পারেন ইতিবাচক পরিবর্তন। নতুন ঘরে থাকতে কার না ভালো লাগে। আপনার ঘরটার রূপ পাল্টে নতুন করে ফেলুন, ভাল লাগায় ভাল থাকুন বছর জুড়ে!
আর এই সপ্নটুকু পুরন করতে আপনার সাথে আছে ইন্টরিওর ইরা আর আমি (মালিক) আই.এ.আর ফাতিমা উর্মি। আমাদের প্রধান কাজই হচ্ছে মানসম্পন্য প্রোডাক্ট নিয়ে কাজ করা।ভালো কাজ দিতে আমাদের কোম্পানি কোনো ত্রুটি রাখেনা।
আমাদের কাজ গুলো এক নজরেঃ
১.অভ্যন্তরিন সাজ সজ্জা-বাসা/অফিস/হোটেল/ রেস্তরাঁ /ড.চেম্বার।
২.ইভেন্ট মেনেজমেন্ট
৩. বাগান(Landscaping)
চলুন দেখে নেই কিভাবে আমরা ঘরকে রাতারাতি নতুন করে ফেলতে পারি –
দেয়ালের রঙ :
একই রঙের দেয়াল দেখতে দেখতে আমরা অভ্যস্ত হয়ে যাই। শুধুমাত্র দেয়ালের রঙপাল্টে আপনার ঘরের রূপ রাতারাতি বদলে দিতে পারেন । ঘরের সব দেয়ালই যে রঙ করতে হবে এমন কোন কথা নেই। ঘরের যে কোন একটি দেয়াল কন্ট্রাস্ট রঙ করে এনে দিতে পারেন ক্লাসিক রূপ অথবা হালকা রঙ করে দিতে পারেন শান্তিময় আভা। ঘরের দেয়ালের রঙ যদি সাদা হয়ে থাকে তবে যে কোন রঙ নিয়েই সহজে খেলতে পারেন। যদি ভিন্ন রঙ হয় তবে একটু খেয়াল রাখা প্রয়োজন।
ঘরের শেলফ :
দেয়ালে শেলফ নিয়ে অনেকরকমভাবে ডিজাইনের সুযোগ থাকে। বিভিন্ন আকারের ও ডিজাইনের শেলফ এখন অহরহ পাওয়া যায়। একটু ডিজাইন করা শেলফে বই, ফটোফ্রেম, শো পিস সহ অনেক কিছুই রাখতে পারবেন, আবার ঘরের ধরণ ও পাল্টে যাবে। একেবারে প্রচলিত ধারার শেলফ না বানিয়ে নতুন ধারার শেলফগুলি নিলে বেশ আধুনিক লাগবে ঘর। বই পড়ুয়া হয়ে থাকলে তো কথাই নেই। প্রিয় বইগুলোকে যত্নে সাজিয়ে তুলুন পছন্দমতন শেলফে।
ওয়ালপেপার :
বিভিন্ন ডিজাইনের ওয়ালপেপার এখন বাজারেই পাওয়া যায়। পুরো ঘর জুড়ে ওয়ালপেপার লাগাতে হবে এমনও না। আপনার ঘরের দেয়াল বুঝে শুধু একটি দেয়ালে ওয়ালপেপার লাগালেও ভালো লাগবে। তব খেয়াল রাখবেন যে, যেই ডিজাইনের ওয়ালপেপারই আপনি পছন্দ করুন না কেন তা যেন আপনার ঘরের বাকি দেয়াল, সিলিং এবং ঘরের থিমের সাথে যায়।
ঘরের পর্দা :
রাতারাতি ঘরের রূপ পাল্টানোর সবচেয়ে সহজ উপায় হচ্ছে নতুন পর্দা লাগানো। আপনার পুরো ঘরের থিমই পাল্টে ফেলতে পারেন শুধুমাত্র পর্দা বদল করে। চাইলে খুব কড়া রঙ যেমন গাড় নীল, বা মেরুন রঙের পর্দা লাগিয়ে দেখতে পারেন। অথবা চাইলে একদম হালকা রঙেও যেতে পারেন। এ ছাড়াও সুন্দর নকশা করা পর্দা দেখতে পারেন। পুরো ঘরের দেয়াল আর ফার্নিচারের সাথে মিল রেখে পর্দা টাঙালে আপনার ঘর দেখে চমকে যাবে যে কেউ।
জালি কাটিং
জালি কাটিংদিয়ে আপনি আপনার রুমকে প্রয়োজন মতো ডিভাইড করতে পারেন,জাকে আমরা পারটিসন ওয়াল ও বলে থাকি।জার ফলে হাল্কা আলো ছায়ার খেলাও দেখা যাবে আপনার রুমে।আপনার ঘরের মানুষগুলোর মনে এনে দিবে এক নতুন আনন্দ। নতুন ঘরে মনে হবে বুঝি সবকিছুই নতুন । আর দেরী না করে আজই প্ল্যান করে ফেলুন কিভাবে আপনার ঘরকে নতুন রূপ দিবেন। আসন্ন ছুটির দিনগুলোতে এবার তাহলে কাজে লাগিয়ে ফেলুন। ঘর জুড়ে নিয়ে আসুন নতুন পরিবর্তনের আনন্দ।

ইন্টরিওর ইরা কোম্পানি শুরু হয়েছে বাংলাদেশে বিগত (২০১৪-বর্তমান) 6 বছর ধরে ! যার লক্ষ্য প্রতিটি মানুষকেই তার সপ্নগুলো পুরনে সহায়তা করা।আমাদের লক্ষ্য মানুষের মন থেকে এই ভয় দূর করা যে ইন্টরিওর মানেই অনেক টাকা খরচ করে কাজ করা না।আপনার সাধ্যের মধ্যে আপনি ভালো থাকতে পারেন,সেটা বুঝানই আমাদের লক্ষ্য।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 239 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com