স্বপ্নের পথচলা শুরুটা হয়েছিল স্বপ্ন দিয়ে

Print

শুরুটা খুব কঠিন ছিল। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রী থাকা অবস্থায় সেই ২০১৩ সাল থেকে এর জল্পনা কল্পনা এদিকে অনলাইন বিজনেস সম্পর্কে ধারণা শূন্য,স্টুডেন্ট হওয়ার কারণে পুঁজিও ছিলনা।জমানো টাকা আর টিউশনির বেতন দিয়েই শুরু হয় আমার অনলাইন পেইজ। বিপত্তি ঘটে পেইজ খোলার পর কেউ লাইক দেয়না। তারপর ও হাল ছাড়িনি।একদম বিনা পয়সায় কষ্ট করে শেয়ার করে ১৪ হাজার লাইক পেয়েছিলাম।এখন তা ৩০ হাজার ছুঁইছঁই। মাঝখানে চাকরি আর গবেষণার কাজে ব্যস্ত আর প্রেগন্যান্সির জন্য অনিয়মিত ছিলাম। এখন আবার শুরু করছি আমার বাবুর অনুপ্রেরণায় আর বোনেরা দেশের বাইরে থাকায় সুবিধাও পেয়েছি আলহামদুলিল্লাহ!
ইন্ডিয়ান সব প্রোডাক্ট যেমন কাজল,কসমেটিকস, ড্রেস,গহনা আমি / আমার হাসব্যান্ড নিজে গিয়ে এনেছি। এখন তো মালেয়শিয়া, ইউকে থেকেও ব্যাগ,সানগ্লাস, বেবি প্রোডাক্ট, হিজাব,ব্রুজ ইম্পোর্ট করি। সবসময় নতুন,নতুন আর অরিজিনাল প্রোডাক্ট পাবেন আর বেশির ভাগ প্রোডাক্ট আমি নিজে আগে ব্যবহার করি।
ভবিষ্যতে ইচ্ছা আছে শো-রুম দেওয়ার।
আর ফেমেস ফিয়েস্তা গ্রুপ্টা আমার জন্য আশির্বাদস্বরূপ। সর্বাত্বক সহযোগিতা করেছে আমার পেইজ প্রোমোটিং এর ক্ষেত্রে

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 184 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com