স্বস্তিকাকে মেসেঞ্জারে আপত্তিকর প্রস্তাব, ভাইরাল

Print

স্বস্তিকা মুখার্জি, টলিউডের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী। এবার তাকে মেসেঞ্জারে দেওয়া এক ব্যক্তির কুপ্রস্তাব ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

কুপ্রস্তাবটি সামনে আসে যখন অভিনেত্রী নিজেই সেটি সবার জ্ঞাতার্থে ফেসবুকে পোস্ট দেন। স্বস্তিকার যুক্তি, প্রতিটা মেয়ের নিজের অসম্মানের জবাব দেওয়া দরকার।

কুপ্রস্তাবকারী ওই ব্যক্তি নাম সুদীপ দত্ত। তার সেই আপত্তিকর প্রস্তাব স্ক্রিনশট নিয়ে নিজের ওয়ালে পোস্ট করেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে সেটি ভাইরাল হয়ে যায়।

এরপরই প্রতিবাদের ঝড় ওঠে। কেউ কেউ তো ওই ব্যক্তির পরিচিতদের খুঁজে বার করে তার কীর্তিকলাপ বলেও দেন।

স্বস্তিকার ফেসবুক থেকে নেওয়া।

আর স্বস্তিকা লেখেন, মেয়েদের সবসময় বিচার করা হয়, আর সে যদি অভিনেত্রী হয় তাহলে তো কথাই নেই। কিন্ত পুরুষদের বিচার করবে কে?

তবে এটা প্রথমবার নয়, এর আগেও বহুবার একাজ করেছেন স্বস্তিকা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com