স্বস্তিকা আত্মহত্যা করতে চেয়েছিলেন

Print

কথায় কথায় মানুষের যে ডিপ্রেশন বাড়ছে তা কিন্তু অনুমান করা যাচ্ছে। বাড়ছে একাকিত্ব, আসছে মানসিক অবসাদ। দুঃখ আর বিলাসিতার মাত্রা নেই। কিন্তু মন খারাপ যেন ক্রমশ জাঁকিয়ে বসছে। হারিয়ে যাচ্ছে সামাজিকতা। একলা হয়ে বাঁচতে চাওয়ার হাত থেকে মুক্তি পেতেই স্বেচ্ছামৃত্যু বেছে নিচ্ছেন অনেকে।

এছাড়া ‘আরও চাই’ মানসিকতা থেকে পিছু হঠছে ধৈর্য। তাই বাবা-মা সাধ্যমতো আবদার মেটাতে না পারলে কিংবা একটু বকাঝকা করলেই আত্মহত্যার পথ বেছে নিচ্ছে এ যুগের ছেলে-মেয়েরা। এসব কারণেই ৮ থেকে ১৪ সেপ্টেম্বর বিশ্বজুড়ে পালিত হচ্ছে আত্মহত্যা প্রতিরোধ সপ্তাহ। আর এই সপ্তাহ উপলক্ষ্যে বিশেষ বার্তা দিয়েছেন কলকাতার হট সেনেসেশন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

হলুদের হল্কায় মিশে থাকে বেঁচে থাকার আশ্বাস। আর তাই হলুদকে হাতিয়ার করেই সকলকে এগিয়ে আসার কথা বলেছেন অভিনেত্রী স্বস্তিকা। একসময় তিনি নিজেও যে আত্মহত্যা করতে চেয়েছিলেন তা নিজে যেমন বলেছেন, তেমনই হাতের কাটা দাগ দেখাতেও ভোলেননি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com