স্বামীকে কুপিয়ে মেরে ফেললেন স্ত্রী

Print

ঠাকুরগাঁওয়ে শরিফুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি স্ত্রীর হাতে খুন হয়েছেন। সোমবার ভোররাতে সদর উপজেলার বড় বালিয়া ইউনিয়নের বগুলা পাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে স্ত্রী মালেকা বেগমকে (২৭) আটক করেছে পুলিশ।

নিহত শরিফুল ইসলাম ওই ইউনিয়নের কুমারপুর গ্রামের নকিবর রহমানের ছেলে। অপরদিকে মালেকা বেগমও একই ইউনিয়নের মজিবর রহমানের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শরিফুল ইসলামের সঙ্গে তার তৃতীয় স্ত্রী মালেকার দীর্ঘদিন ধরেই পারিবারিক দ্বন্দ্ব চলছিল। এরপর সেই দ্বন্দ্বের অবসান হলে রোববার রাতে লুকিয়ে মালেকার বাসায় যান শরিফুল। কেন লুকিয়ে গেলেন এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ফের ঝগড়া হয়। এর এক পর্যায়ে মালেকা স্বামী শরিফুলকে বাসিলা নামে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কোপ দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে সকালে মালেকাকে আটক করে পুলিশ।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) চিত্ত রঞ্জন রায় জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com