স্বামীর অনুপস্থিতিতে রোহিঙ্গা নারীর পরকীয়া, অতঃপর…

Print

কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পে পরকীয়ার জেরে স্বামীর ছুরিকাঘাতে ছুরা খাতুন (৪০) নামে এক রোহিঙ্গা নারী খুন হয়েছেন। বুধবার বিকেলে ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে ওই নারীর মৃত্যু হয়।

নিহত ছুরা খাতুন উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের আলী জোহার স্ত্রী।

স্থানীয়রা জানান, আলী জোহা এক বছরের বেশি সময় ধরে জেল খেটে মাস দেড়েক আগে মিয়ানমার থেকে ফিরেছেন। তিনি ফিরে জানতে পারেন স্ত্রী ছুরা খাতুন পরকীয়ায় জড়িয়েছেন। পরকীয়া প্রেমিক একই ব্লকের মীর আহামদের ছেলে নূর কবির (২৮)। এ নিয়ে গত মাস দেড়েক ধরে শালিস-বিচার হয়েছে। বুধবার আলী জোহা বাইরে থেকে বাড়ি ফিরে স্ত্রীকে না পয়ে খবর নিয়ে জানতে পারেন- স্ত্রী ছুরা খাতুন পরকীয়া প্রেমিক নূর কবিরের বাড়িতে অবস্থান করছেন। সেখানে গিয়ে নূর কবিরের চাচা আবদুর রশিদের বাড়িতে তাকে দেখতে পেয়ে কিছু বুঝে ওঠার আগেই ছুরিকাঘাত করেন জোহা। এতে ছুরা খাতুন গুরুতর জখম হন। তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে তার মৃত্যু হয়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হচ্ছে। স্বামী পলাতক থাকায় তাকে আটকে অভিযান চালাচ্ছে পুলিশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 111 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com