স্বামী নিলেন উইকেট, স্ত্রী হাঁকালেন বাউন্ডারি!

Print

যৌথভাবে স্বামী-স্ত্রীর সফল হওয়ার খবর আগেও পড়েছেন নিশ্চয়ই। তবে একই মুহূর্তে এক পেশায় সাফল্য ছুঁয়ে নজির সৃষ্টি করলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার মিচেল স্টার্ক ও স্ত্রী হেইলি। ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাসেজ টেস্ট চলাকালীন উইকেট নেন স্টার্ক। ঠিক ওই সময়ই প্রায় ৩ হাজার কিলোমিটার দূরে একদিনের ম্যাচে বাউন্ডারি হাঁকান মিচেল স্টার্কের স্ত্রী তথা অজি মহিলা ক্রিকেট দলের সদস্যা অ্যালিসা হেইলি।

গত রবিবার এক টুইটার ইউজারের দৌলতে সেই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অ্যাসেজে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে পঞ্চম দিনে বোলিং করছিলেন স্টার্ক। অন্যদিকে, অ্যান্টিগুয়ায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের ম্যাচে ব্যাটিং করছিলেন অ্যালিসা হেইলি। ক্যারিবিনায়নদের বিরুদ্ধে অর্ধশতরানও করেন স্টার্ক-পত্নী।

২০১৫ শালেড় ১৫ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন অস্ট্রেলিয়ার পুরুষ ও মহিলা দলের দুই ক্রিকেটার মিচেল স্টার্ক ও অ্যালিসা হেইলি। মাত্র ৯ বছর বয়সে এক ক্রিকেট ম্যাচে আলাপ হয়েছিল দু’জনের। এরপর জেলা ক্রিকেটের জন্য একসঙ্গে খেলেছেন দুই ক্রিকেটারই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com