স্বাস্থ্যমন্ত্রীর প্রতি নাখোশ নন প্রধানমন্ত্রী

Print

ডেঙ্গু প্রকোপের মধ্যে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের মালয়েশিয়া সফর নিয়ে গণমাধ্যমে তোলপাড় শুরু হলেও তার প্রতি নাখোশ নন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘আমি সব জানি। তুমি কাজ করে যাও।’ চলমান ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে স্বাস্থ্য মন্ত্রণালয় গৃহীত কার্যক্রমেও তিনি সন্তুষ্ট বলে জানান।

স্বাস্থ্যমন্ত্রীর ঘনিষ্ঠজন সূত্রে এসব তথ্য জানা গেছে।

নাম প্রকাশ না করার শর্তে ওই ব্যক্তি জানান, রাজধানীসহ সারাদেশে চলমান ডেঙ্গুর প্রকোপের বিরূপ পরিস্থিতিতে স্বাস্থ্যমন্ত্রীর সপরিবারে মালয়েশিয়ায় ব্যক্তিগত সফর নিয়ে বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেকট্রনিক মিডিয়া এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বয়ে যায়। এ কারণে সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরে আসেন স্বাস্থ্যমন্ত্রী। তিনি মূলত তার অসুস্থ স্ত্রীর বিশেষ রোগের ব্যাপারে চিকিৎসকের পরামর্শ নিতে সেখানে গিয়েছিলেন।

তবে বিভিন্ন মহলে বলা হয়, স্বাস্থ্যমন্ত্রী তার মেয়ের পড়াশোনার খোঁজ-খবর নিতে মালয়েশিয়া গিয়েছিলেন।

স্বাস্থ্যমন্ত্রীর ঘনিষ্ঠজন সূত্রে আরও জানা যায়, তার সফরকে কেন্দ্র করে পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ায় নানা সমালোচনার কারণে স্বাস্থ্যমন্ত্রী একটু বিষণ্ণতায় ভুগছিলেন। মন খারাপ থাকায় তিনি কাজে ঠিক মতো মনোনিবেশ করতে পারছিলেন না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com