স্বীকৃতি না পাওয়ায় মুসলিম তরুণির ট্রেনে কেটে আত্মহত্যা

Print

জয়পুরহাটে উপজাতি ছেলের সাথে প্রেম করে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় অভিমান করে রুবী নামে এক যুবতি ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার ভোর রাতে সদর উপজেলার তাজপুর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রুবী সদর উপজেলার মোহাম্মদাবাদ চকমোহন ঢিবাপাড়া এলাকার মামুনের মেয়ে।

সদর উপজেলার মোহাম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান বলেন, ২ মাস আগে চকমোহন এলাকার আদীবাসী সুবাস পাহানের ছেলে অজিত পাহানের সাথে একই এলাকার মুসলিম পরিবারের মামুন হোসেনের মেয়ে রুবীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত কয়েকদিন আগে বিষয়টি জানাজানি হলে তারা গোপনে বিয়ে করে। বিয়েকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার উভয় পক্ষের মধ্যে বিয়ে মানা না মানা নিয়ে গন্ডগোলের সৃষ্টি হয়। পরে মেয়েকে মেয়ের বাড়িতে ও ছেলেকে ছেলের বাড়িতে পাঠিয়ে দেয় পুলিশ ও স্থানীয়রা। পরে খালার বাড়ির কথা বলে রুবী বাড়ি থেকে বের হয়ে সবার অজান্তে অভিমানে রেললাইনে গিয়ে আত্মহত্যা করে।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে জিআরপি পুলিশকে খবর দেয়া হয়। জিআরপি পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com