স্মার্টফোন জীবানুমুক্ত করতে চাইলে

Print

স্মার্টফোন জীবাণুমুক্ত করতে বিশেষ যন্ত্র (ফোন ডিসইনফেকশন টুলস) নিয়ে এলো হুয়াওয়ে। আপনার ফোনকে ফাঙ্গাস ও ভাইরাস মুক্ত করতে এ যন্ত্রটি সহায়তা করবে।

সারাদেশে ১৮টি সার্ভিস সেন্টারে হুয়াওয়ের স্মার্টফোন ব্যবহারকারীরা বিনামূল্যে এই সেবা পাবেন।

প্রতিমাসের প্রথম ও তৃতীয় শনিবার হুয়াওয়ে সেবা দিবসে সেবাটি পাওয়া যাবে। এর ফলে গ্রাহকরা নির্বিঘ্নে আরো বেশিদিন হুয়াওয়ের স্মার্টফোন ব্যবহার করতে পারবেন বলে জানিয়েছে হুয়াওয়ে।

হুয়াওয়ের স্মার্টফোনের ওয়ারেন্টির মেয়াদ শেষ হলেও সার্ভিস সেন্টার থেকে গ্রাহকরা বিনামূল্যে ফোনটি মেরামত করাতে পারবেন। তবে মেরামতের জন্য কোনো স্পেয়ার পার্টস কেনার দরকার হলে ৫ শতাংশ ছাড়ে সেটি কিনতে পারবেন গ্রাহকরা।

সার্ভিস ডে’র অন্যান্য সেবার আওতায় হুয়াওয়ের পাঁচটি সিরিজের (মেট, পি, নোভা, জিআর, ওয়াই) নির্দিষ্ট কিছু মডেলের ফ্রি স্ক্রিন প্রটেক্টর পাবেন ব্যবহারকারীরা। এছাড়া গ্রাহকরা বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হুয়াওয়ের সকল স্মার্টফোনের ফ্রি সফটওয়্যার আপডেট সার্ভিস পাবেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com