স্মিথকে ছাগল বানালো আইসিসি!

Print

স্টিভ স্মিথকে ছাগল বানিয়ে দিল আইসিসি। যা নিয়ে প্রবল বিতর্ক তৈরি হয়েছে। প্রশ্ন উঠছে আইসিসির মতো সংস্থা কীভাবে একজন ক্রিকেটারকে নিয়ে এসব লিখতে পারেন! এক বছর নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলের হয়ে ফিরেছেন স্মিথ। অস্ট্রেলিয়ার জার্সিতে অ্যাসেজে নেমেই দুরন্ত পারফরম্যান্স করেছেন স্মিথ। আর এমন একজন ক্রিকেটারকে কি না ছাগল বলে দিল আইসিসি!

১৮ বছর পর ইংল্যান্ডের মাটিতে অ্যাসেজ জয়ের ইতিহাস গড়েছে অস্ট্রেলিয়া। আর ইতিহাস রচনার অন্যতম কারিগর যে স্টিভ স্মিথ তা আর বলা অপেক্ষা রাখে না। কিন্তু সেই স্টিভ স্মিথকে নিয়ে এমন ছবি পোস্ট করল আইসিসি যা নিয়ে বিস্তর সমালোচনা হল। ক্রিকেটারদের নিয়ে সমর্থকরা অনেক মজা-মশকরা করে থাকেন।

অনেক সমর্থকই ক্রিকেটারদের ব্যাঙ্গাত্মক মিম বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন। কিন্তু ক্রিকেটের কোনও নিয়ামক সংস্থা হয়তো আজ পর্যন্ত এমন কিছু করেনি। এবার আইসিসি তেমনটাই করল। আইসিসি একটি ছবিতে ফটোশপের মাধ্যমে স্মিথের ছবি কেটে ছাগলের ছবি লাগিয়েছে। নেহাত মজার ছলেই আইসিসি এমনটা করেছে। তবে স্মিথের ভক্তরা ব্যাপারটাকে মোটেও হালকাভাবে নেননি।

আইসিসির আসলে GOAT- Greatest Of All time বোঝাতে চেয়েছে স্মিথকে। কিন্তু সেই গোট-এর সঙ্গে ছাগলের কী সম্পর্ক! প্রশ্ন উঠেছে এমনই। GOAT বোঝাতে গিয়ে ছাগলের ছবি দেওয়ার ব্যাপারটি সমর্থকদের একেবারেই পছন্দ হয়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com