স্যার পেটের দায়ে ধান্দাবাজি করি

Print

কাগজে ফু দিয়ে আগুন ধরিয়ে কেরামতি দেখাতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে এক প্রতারক। ফরিদপুরের সদরপুর উপজেলার আকটেরচর ইউনিয়নের শোনপচা গ্রামে মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

ওই গ্রামের বাসিন্দা অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম জানান, কালো পোশাক পরিহিত একজন লোকমুখে কোনো কথা বলে না। ঘর থেকে বের হয়ে দেখি আমার পরিবারের কাছে ইশারায় টাকা চাইছে। তখন তাকে পাঁচটি টাকা দেই। সে টাকা না নিয়ে তার হাতে থাকা একটি কাগজে ফু দিয়ে আগুন ধরিয়ে দেয় এবং তার কেরামতি দেখায়। সন্দেহ হলে আমি স্থানীয় লোকজন ডেকে তাকে আটকে রেখে পুলিশে খবর দেই।

এ সময় তার কাছে থাকা আজমির শরিফের এক খাদেমের সিলযুক্ত একটি সনদে শামসুল হক পাগল নাম দেখতে পাওয়া যায়। প্রথমে সে কথা না বললেও পরে বলে তার নাম আ. ওয়াহিদ (৫৫)। তিনি কিশোরগঞ্জের তাড়াইলের সিকান্দার নগরের মৃত তমহিদের ছেলে।

গত কয়েক দিন আগে এই ওয়াহিদ আমার এক বন্ধুর বাড়িতে একই ঘটনা ঘটিয়েছিল।

খবর পেয়ে সদরপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম ঘটনাস্থলে এসে তাকে জিজ্ঞাসাবাদ করলে ওয়াহিদ বলে “স্যার পেটের দায়ে ধান্দাবাজি করি, আমারে মাফ করে দেন”। পরে তাকে সদরপুর থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 125 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com