হঠাৎ রাজউকের রেকর্ড রুমে গণপূর্তমন্ত্রী

Print

বিনা নোটিশে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)-এর রেকর্ড রুম পরিদর্শন করলেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম। কিছু ত্রুটি পেয়ে তাৎক্ষণিকভাবে তা সমাধান করার নির্দেশ দেন রাজউকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল রাজউক ভবনে উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ ব্লকের ‘ফ্ল্যাট আইডি প্রদান-সংক্রান্ত’ তৃতীয় লটারি অনুষ্ঠানে যান গণপূর্তমন্ত্রী। লটারি অনুষ্ঠানে যাওয়ার আগে প্রথমে পূর্বাচল নতুন শহর প্রকল্পের রেকর্ড রুমে যান মন্ত্রী। এ সময় মন্ত্রী পূর্বাচল রেকর্ড রুমের স্থাপিত কম্পিউটার ও সিসি ক্যামেরা দেখে সন্তোষ প্রকাশ করেন। পাশাপাশি তিনি কিছু নির্দেশনা দেন। এরপর এস্টেট-১ এর রেকর্ড রুম পরিদর্শন করেন গণপূর্তমন্ত্রী।

তবে এ রেকর্ড রুমটি দেখে কিছুটা হতাশা প্রকাশ করতে দেখা যায় মন্ত্রীকে।

এদিকে গত ২৫শে ফেব্রুয়ারির মধ্যে যারা ফ্ল্যাটের চতুর্থ কিস্তির টাকা পরিশোধ করেছেন তাদেরকে লটারির মাধ্যমে ফ্ল্যাটের আইডি প্রদান করা হয়েছে। রাজউক অডিটোরিয়ামে এ লটারি অনুষ্ঠিত হয়। রেনডম লটারি প্রক্রিয়ার মাধ্যমে লটারিতে ফ্ল্যাটের আইডি পাওয়া ৭৯৭ জনের তালিকা ইতিমধ্যে রাজউকের ওয়েবসাইটে পিডিএফ আকারে প্রকাশ করা হয়েছে। ফ্ল্যাটের আইডি প্রদান-সংক্রান্ত তৃতীয় লটারি অনুষ্ঠানে রাজউকের চেয়ারম্যান আব্দুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, মন্ত্রণালয়ের সচিব শহীদ উল্লাহ খন্দকার, রাজউকের সদস্য (এস্টেট) আমজাদ হোসেন খান, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আক্তার হোসেন প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 104 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com