হত্যার হুমকিতে অভিনেতা বিজয়

Print

গেল ২৫ অক্টোবর মুক্তি পেয়েছে তামিল অভিনেতা থালাপতি বিজয় অভিনীত সিনেমা বিগিল। সদ্য মুক্তিপ্রাপ্ত এই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে বেশ কৌতূহল। বক্স অফিসে ভালোই সাড়া ফেলেছ। মাত্র তিন দিনে একশ কোটি রুপির বেশি আয় করেছে ছবিটি।

সাফল্য নিয়ে বিজয় যখন ব্যস্ত, তখন অভিনেতাকে দেওয়া হলো হত্যার হুমকি। ভারতীয় গণমাধ্যম এই তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, এক যুবক পুলিশ কন্ট্রোল রুমে ফোন করে জানায়, সালিগ্রামামে অভিনেতা বিজয়ের বাড়িতে বোমা রাখা হয়েছে, তাকে হত্যা করা হবে। ফোন পাওয়ার সঙ্গে সঙ্গে অভিনেতার চেন্নাইয়ে এই অভিনেতার বাড়িতে ছুটে যায় পুলিশ। এ বিষয়ে বিজয়ের বাবাকে জিজ্ঞাসাবাদ করেন এবং তার বাড়িতে নিরাপত্তা জোরদার করেন। বিজয়, তার স্ত্রী সংগীতা বাচ্চাদের নিয়ে পানাইউরের অন্য একটি বাসায় থাকেন। নিরাপত্তার জন্য পুলিশ বাহিনীকে তার পানাইউরের বাসায় প্রেরণ করা হয়েছিল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com